পাবনায় ৫ আসনে দলীয়ভাবে নির্বাচনের ঘোষণা জামায়াতের

পাবনায় ৫ আসনে দলীয়ভাবে নির্বাচনের ঘোষণা জামায়াতের

পাবনা প্রতিনিধি

নির্বাচন যখনই হোক না কেন পাবনা জেলার ৫টি আসনেই জামায়াত দলীয়ভাবে নির্বাচন করবে বলে জানিয়েছেন জামায়াতের ইসলামী পাবনা জেলার নেতৃবৃন্দ।

বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাবে জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময় সভায় এসব জানান পাবনা জেলা জামায়াতের নেতৃবৃন্দ। এসময় পাবনাসহ সারাদেশে জুডিশিয়াল কিলিংসহ গত ১৬ বছর যাবৎ যে সকল হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে তার শাস্তি দাবি জানান তারা।

সভায় জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মণ্ডল, নায়েবে আমির মাওলানা জহুরুল ইসলাম, সহযোগী সেক্রেটারি মাওলানা আব্দুল গাফফার খান, মিডিয়া সেক্রেটারি আব্দুল লতিফ, অফিস সেক্রেটারি এস এম সোহেল, পৌর জামায়াতের আমির অধ্যাপক রকিব উদ্দীন, নায়েবে আমির জাকারিয়া হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মণ্ডল তার বক্তব্যে বলেন, শেখ হাসিনা সরকারের ১৬ বছর শাসনামলে উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করা হয়েছে। অথচ বিএনপি-জামায়াত জোট সরকারের সময় জামাতের কেন্দ্রীয় দুজন শীর্ষ নেতা মাওলানা মতিউর রহমান নিজামী ও মাওলানা আলী আহসান মুজাহিদী মন্ত্রী থাকা অবস্থায় তাদের মন্ত্রণালয়কে দুর্নীতি মুক্ত হিসেবে ঘোষণা করে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। তাদের পরে কোনো মন্ত্রী বা সরকার প্রধান এমন চ্যালেঞ্জ দেয়ার সক্ষমতা রাখেনি।

জেলা জামায়াতের আমীর আরও বলেন, শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসায় বিগত সময়ে জামায়াতকে জঙ্গি, মৌলবাদী, সাম্প্রদায়িকতাসহ নানা তকমা লাগানো হয়েছে।

অথচ জামায়াতে ইসলামী কখনও প্রতিহিংসার রাজনীতি বা সাম্প্রদায়িকতায় বিশ্বাস করে না। পাবনাসহ সারা দেশের হিন্দু জনগোষ্ঠীর ঘরবাড়ি মন্দির সুরক্ষায় জামায়াতের নেতাকর্মীরা সবসময় তাদের পাশে থাকবে বলে তিনি ঘোষণা দেন।

বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের সকল কাজে জামায়াতে ইসলামী সহযোগী হিসেবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই বলে জামায়াত নেতৃবৃন্দ জানান।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক