কটাক্ষের জবাব দিলেন দীপিকা!   

কটাক্ষের জবাব দিলেন দীপিকা!   

অনলাইন ডেস্ক

লোকসভা নির্বাচনের সময় স্ফীতোদর নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন সামাজিক মাধ্যমে। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার সন্ধ্যায় জবাব দিলেন তিনি।

নিজের স্ফীতোদরের ছবি প্রকাশ্যে আনলেন। নিমেষে ভাইরাল সেই ছবি। নায়িকার অনুরাগীদের উল্লাস দেখে কে! ছবি দেখে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁরা। মন্তব্যের ঘরে তাঁদের দাবি, নিন্দকদের মুখে নাকি এভাবেই ঝামা ঘষেছেন তিনি।

২০ মে-র ঘটনা। দীপিকা ওই দিন রণবীরের সঙ্গে মুম্বাই লোকসভা নির্বাচনের পঞ্চম পর্বে ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় ছবিতে তাঁর স্ফীতোদর দেখে একদল নেটাগরিক দীপিকার উদ্দেশে বিরূপ মন্তব্য করেছিলেন। সেই সময় স্বামী রণবীর তাঁর সমর্থনে এগিয়ে এসেছিলেন। সামাজিক মাধ্যমে দীপিকার একটি ছবি ভাগ করে লিখেছিলেন, “বুড়ি নজর ওয়ালে তেরা মু কালা। ” পাশে মজার ইমোজি।

সেদিন একটা কথাও বলেননি অভিনেত্রী। নায়িকার নীরবতা সে দিন ভুল ব্যাখ্যা দিয়েছিল। বুধবার বোঝা গেল, সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন দীপিকা।

এদিন কালো পোশাকে সেজেছিলেন দীপিকা। তার পরেই যত্ন সহকারে স্ফীতোদর সামলাতে সামলাতে পোজ দিয়েছেন। সেই ছবি ভাগ করে নিয়ে লিখেছেন, ‘অনেক হয়েছে। এবার আমি সত্যিই ক্ষুধার্ত!’

h 

দীপিকার সাদা-কালো ছবিতে মাতৃত্বকালীন সৌন্দর্য যেন উপচে পড়েছে। মাত্র এক ঘণ্টায় ছবিটি দেখে ফেলেছেন কমবেশি দু’লক্ষ নেটাগরিক! তালিকায় বলিউডের মাসাবা গুপ্ত, রকুলপ্রীত সিংহ থেকে বাংলার সৌমিতৃষা কুণ্ডু, অলিভিয়া সরকার, সুদীপ্তা চক্রবর্তীও রয়েছেন।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক