দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে ভয় পেয়েছিলেন এই অভিনেতা, কেন? 

দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে ভয় পেয়েছিলেন এই অভিনেতা, কেন? 

অনলাইন ডেস্ক

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন দীপিকা পাড়ুকোন। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর কাপুরসহ অনেক হেভিওয়েট অভিনেতাদের সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। ‘গেহেরিয়া’ ছবিতে এক প্রতারকের চরিত্রে অভিনয় করেছিলেন তরুণ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। এই সিনেমায় ছিলেন দীপিকা পাড়ুকোন।

 

২০২২-এর এই সিনেমা ঘিরে বেশ চর্চা শুরু হয়েছিল। তার অন্যতম কারণ, দীপিকা পাড়ুকোনের সঙ্গে সিদ্ধান্তের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য। বলিউডের প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা কি খুব সহজ ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেন সিদ্ধান্ত।

‘গেহেরিয়া’ ছবিতে এক প্রতারকের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী।

অনন্যা পাণ্ডের প্রেমিকের চরিত্রে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত।

সিনেমায় দেখা যায়, প্রেমিকাকে ঠকিয়ে তাঁরই চাচাতো দীপিকার সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। ঘনিষ্ট দৃশ্যগুলিতে অভিনয় করতে গিয়ে নাকি বেগ পেতে হয়েছিল সিদ্ধান্তকে।  

দীপিকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং-এর আগে নাকি ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। তখন ছবির প্রযোজক করণ জোহর আলাদা করে সিদ্ধান্তকে ডাকেন এবং কিছু পরামর্শ দেন। সিদ্ধান্ত বলেন, “করণ আমায় ডেকে বললেন, ‘সমস্যাটা কোথায়?’ আমি তখন সবটা খুলে বললাম ওঁকে। কর্ণ তখন বললেন, ‘আরে, তুমি একজন পেশাদার অভিনেতা। তাই একজন পেশাদার অভিনেতার মতোই আচরণ করো। এটা তোমার কাজ’। ”

এই চরিত্রে অভিনয়ের জন্য বাবার থেকেও বিশেষ পরামর্শ পেয়েছিলেন সিদ্ধান্ত। তাঁর বাবা বলেছিলেন, “শোনো, ভারতে ৯৯ শতাংশ মানুষ এমন একটি সুযোগ পাওয়ার জন্য যা খুশি করতে পারেন। তাঁরা এক সেকেন্ডের জন্যও ভাববেন না। তুমি এত কী ভাবছ? একজন পুরুষ ও একজন পেশাদার অভিনেতা হিসেবে ভাব। এটাই তোমার কাজ। ”

তবে আত্মীয়রা নাকি সিদ্ধান্তের এই ছবি খুব একটা ভাল ভাবে নেননি। সিদ্ধান্তের মামা নাকি ছবিটা দেখে বেশ লজ্জা পেয়েছিলেন। অভিনেতার কথায়, “আগে ছবিটা দেখুন এবং বুঝুন। কিন্তু এরা সকলে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে মাথা ঘামিয়েছে আর হাসাহাসি করেছে। কেউ কাজটা নিয়ে কিছু বলেননি। ”

news24bd.tv/TR