'আমি তো উনার বউ লাগি না'

ব্যারিস্টার সুমন প্রসঙ্গে পিয়া জান্নাতুল 

'আমি তো উনার বউ লাগি না'

অনলাইন ডেস্ক

বৈষম্যবিরোধী কোটা সংস্কার আন্দোলনে এক দফা দাবির মুখে গত ৫ আগস্ট পতন হয় শেখ হাসিনা সরকারের। দেশে গঠিত হয় অন্তর্বর্তীকালীন সরকার। তবে শেখ হাসিনা সরকারের পদত্যাগে আওয়ামী লীগের সব নেতাকর্মীরা আত্মগোপনে চলে যান। কেউ কেউ দেশ ছেড়ে পাড়ি জমিয়েছেন বিদেশে।

আবার কেউ কেউ আটক হয়েছেন। এদিকে খোঁজ পাওয়া যায়নি সাবেক সংসদ সদস্য ও ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের। যদিও গতকাল একটি ভিডিওবার্তা দিয়েছেন সুমন। করেছেন আত্নপক্ষ সমর্থন।
তবে তিনি কোথায় আছেন জানাননি।

ব্যারিস্টার সুমনের সঙ্গে অ্যাসোসিয়েট আইনজীবী হিসেবে কাজ করেছেন মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। বর্তমানে কোথায় আছেন ব্যারিস্টার সুমন এ প্রসঙ্গে এই অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়।

পিয়া জান্নাতুলের উত্তর, বর্তমানে ব্যারিস্টার সুমন কোথায় আছেন, তা তিনি জানেন না।

অভিনেত্রী আরও বলেন, আমি তো আর উনার বউ না। তার বউকে যদি খুঁজে পান, তাহলে তার কাছে উনার সম্পর্কে জানতে চান।

আরও পড়ুন: নিপুণকে জয়ী করতে যে চাপ দিয়েছিলেন শেখ সেলিম 

তিনি বলেন, তার চেম্বারে অন্য যারা কাজ করেন, তাদের সঙ্গে যোগাযোগ করে দেখতে পারেন। কেননা, তার সঙ্গে মাত্র দেড় বছর কাজ করেছি আমি।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে নির্বাচিত হন ব্যারিস্টার সুমন। এর আগে বিভিন্ন সময় নানা সামাজিক ইস্যু নিয়ে ফেসবুকে কথা বলে আলোচনায় উঠে আসেন তিনি। এদিকে গত বছরের শুরু থেকে সুপ্রিমকোর্টের আইনজীবী হিসেবে ব্যারিস্টার সুমনের চেম্বারে কাজ করা শুরু করেন অভিনেত্রী পিয়া জান্নাতুল।

news24bd.tv/TR