শেষ পর্যন্ত আদালতে কঙ্গনা

শেষ পর্যন্ত আদালতে কঙ্গনা

অনলাইন ডেস্ক

আগামী শুক্রবার (৬ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’ ছবি। তবে সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র না মেলায় স্থগিত হয়েছে। এবার তাঁর সুরাহা করতে আদালতের দোড়্গড়ায় কঙ্গনা রানাউত। আজ বুধবার এই খবর উঠে এসেছে কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমে।

 

‘ইমার্জেন্সি’ ছবির নির্মাতা কঙ্গনা রানাউত নিজেই। জানা গেছে, সেন্সরবোর্ড নির্বিচারে, বেআইনিভাবে আটকে দিচ্ছে ‘ইমার্জেন্সি’র ছাড়পত্র। সেই কারণে মু্ক্তি পাচ্ছে না ছবিটি। এমনই অভিযোগ তুলে বোম্বে হাই কোর্টের দ্বারস্থ হচ্ছেন ছবির নির্মাতারা।

আরও জানা গেছে, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের অনুমতি না মেলায় এই সিদ্ধান্তের বিরুদ্ধে বোম্বে হাই কোর্টে বিচারপতি বিপি কোলাবাওয়ালা এবং ফিরদোস পুনিওয়ালার ডিভিশন বেঞ্চে মামলা করা হয়েছে।

কঙ্গনার ‘ইমার্জেন্সি’নিয়ে ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে বহু আগ থেকেই। শিখ ভাবাবেগে আঘাত লাগছে বলে ইতিমধ্যেই আইনের দ্বারস্থ হয়েছে শিরোমণি অকালি দল-সহ বেশ কিছু শিখ সংগঠন। হুমকি পেয়েছেন স্বয়ং কঙ্গনা। এমনকি সেন্সর বোর্ডের সদস্যদেরও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

ছবিমুক্তি ঘিরে তৈরি হওয়া অনিশ্চয়তা প্রসঙ্গে কঙ্গনা এর আগেই বলেছেন, “আমার ছবিতেই ইমার্জেন্সি লাগু হয়ে গিয়েছে। খুবই হতাশাজনক বিষয়। ”

তাঁর দাবি, “বলিউডের চলতি গল্প নিয়ে ছবি বানাতেই পারতাম। কিন্তু, আত্মবিশ্বাস নিয়ে এই ছবিতে হাত দিয়েছিলাম। আমি চাই পুরো ছবিটা সকলকে দেখাতে। প্রয়োজনে আইনি লড়াই লড়ব। কিন্তু হঠাৎ ইন্দিরা গান্ধী নিজের বাড়িতে মারা গেলেন, এটা দেখাতে পারব না। ”

news24bd.tv/TR