দীপিকার মেয়ে কি খুব পেটুক হয়েছে?

ফাইল ছবি

দীপিকার মেয়ে কি খুব পেটুক হয়েছে?

অনলাইন ডেস্ক

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সংসারে এসেছে নতুন সদস্য। গত ৮ সেপ্টেম্বর বাড়িতে কন্যা সন্তান আসার পর থেকে সামাজিক মাধ্যমে তেমন ভাবে সক্রিয় নন দীপিকা বা রণবীর। প্রায় পুরোটা দিন মেয়েকে নিয়েই কাটছে এ দম্পত্তির। কিছুদিন আগে ইনস্টাগ্রামের বায়ো বদলে দীপিকা লিখেছিলেন 'খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো, আবার করো...।

' বোঝাই গিয়েছিল আপাতত দীপিকার সমস্ত দিন কাটছে মেয়ের দিকে তাকিয়ে।

নেটাগরিকরা এবার মনে করছেন মেয়ের খাওয়া নিয় প্রশ্ন তুলেছেন অভিনেত্রী!

সোমবার (২৩ সেপ্টেম্বর) সপ্তাহের প্রথম কাজের দিন সকাল সকাল ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রিল শেয়ার করেছেন দীপিকা। শেয়ার করা একটি ছোট ভিডিওতে লেখা, ‘যদি পূর্ণবয়স্ক মানুষ নবজাতকের মতো খাবার খেত’। ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারী সোফায় ঘুমাচ্ছেন।

হঠাৎই তার ঘুম ভাঙছে এবং তিনি হাঁ করে দৌড়াচ্ছেন খাবারের সন্ধানে। হাঁ করেও রান্নাঘরে যাচ্ছেন, সেখানে খাবার তৈরি করছেন হাঁ করেই। তার পর টেবিলে বসে সামনে খাবারের থালা সাজিয়েও হাঁ করে রয়েছেন। ঠিক মতো তা মুখে তুলতে পারছেন না। অবশেষে যেই এক টুকরো খাবার মুখে দিয়েছেন অমনি ঢলে পড়ছেন ঘুমে। ঠিক যে ভাবে নবজাতক সব কিছু মুখে পুরে ফেলতে চায়, তেমনই।  আসলে যে কোনও নবজাতকের সুস্থতার এটাই লক্ষণ। ফলে দীপিকা-রণবীরের সন্তান যে সুস্থ তার ইঙ্গিত দিচ্ছে মায়ের এই অভিজ্ঞতা।  

এমন একটি ভিডিও ভাগ করে নিয়ে দীপিকা আসলে কোন বার্তা দিতে চেয়েছেন, তা নিয়েই আপাতত গুঞ্জন চলছে।  

চলতি বছরের জানুয়ারি মাসে বাড়িতে নতুন অতিথি আগমনের সুখবর দিয়েছিলেন রণবীর সিংহ। সূত্র: আনন্দবাজার

news24bd.tv/এসএম

এই রকম আরও টপিক