জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য নিবন্ধন করতে আহ্বান সজীব ওয়াজেদ জয়ের

জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য নিবন্ধন করতে আহ্বান সজীব ওয়াজেদ জয়ের

অনলাইন ডেস্ক

আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে বহুল প্রতীক্ষিত জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের অষ্টম আসরের নিবন্ধন। দেশের প্রতিটি কোণ থেকে তরুণ সমাজ পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাওয়া উদ্যোক্তাদের একত্র করেছে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড।

প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজ থেকে আহ্বান জানিয়েছেন জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের জন্য নিবন্ধন করতে। এ নিয়ে একটি পোস্ট দিয়েছেন।

সেই পোস্টে তিনি লেখেন, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২৪- অপেক্ষা না করে এখনই আবেদন করুন!

উদ্ভাবনী শক্তিতে উদ্ভাসিত তরুণদের স্বীকৃতি দিতে আবারও ফিরে এলো সেই আয়োজন। জাতিকে আপনাদের অবিশ্বাস্য এবং অদম্য সব কার্যক্রমের মাধ্যমে অনুপ্রাণিত করতে নিজ এলাকা বা সমাজের উন্নয়নের জন্য নেয়া উদ্ভাবনী সব উদ্যোগ নিয়ে সামনে এগিয়ে আসার সময় এখনই।

তিনি আরও লেখেন, জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের অষ্টম আসরের জন্য আবেদন করা যাবে এখন থেকেই। অক্লান্তভাবে নীরবে নিজের কমিউনিটি এবং দেশের উন্নয়নে ভূমিকা রাখা আমাদের দেশের সফল তরুণদের পুরস্কৃত করতে ও তাদের সঙ্গে একটি নেটওয়ার্ক স্থাপনের উদ্দেশ্য নিয়ে ইয়াং বাংলা প্রায় এক দশক আগে যাত্রা শুরু করে।

আমাদের এই কার্যক্রমে সাড়া দিয়ে এগিয়ে আসা এবং এই প্লাটফর্মকে শক্তিশালী করার জন্য তারুণ্যনির্ভর সব সংগঠনকে ধন্যবাদ।

এসময় আবেদনের শেষ তারিখ ৩০ জুলাই জানিয়ে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০২৪ এ আবেদনের প্রক্রিয়া ও অন্যান্য তথ্য বিস্তারিত জানার জন্য একটি লিঙ্কও দিয়েছেন সজীব ওয়াজেদ জয়।  লিংক: https://jbya.youngbangla.org/

news24bd.tv/SC