দাওয়াত থেকে ফেরার পথে যুবদল নেতাকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

দাওয়াত থেকে ফেরার পথে যুবদল নেতাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বেলাল উদ্দিন (৪৫) নামের এক যুবদল নেতাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে তিনটার দিকে জাহাজমারা ইউনিয়নের কাদেরিয়া ঘাটে ওই হামলার ঘটনা ঘটে। তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাদেরিয়া মৎস্য ঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত বেলাল উদ্দিন জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ববিরবিরি গ্রামের আবদুল মালেকের ছেলে।  

নিহতের চাচা আফছার উদ্দিন জানান, মঙ্গলবার কাদেরিয়া ঘাট এলাকায় দুপুরে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন বেলাল। হামলাকারী সোহেল ও জুয়েল একই সঙ্গে অন্য মোটরসাইকেলে এসে পেছন থেকে বেলালের মাথায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় বেলাল মাটিতে লুটিয়ে পড়ে।

পরে তাকে আমিসহ আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সোহেল ও জুয়েল একই এলাকার আওয়ামী লীগের কর্মী হিসেবে এলাকায় পরিচিত। তারা জেলা পরিষদের সাবেক সদস্য বাসার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিলাদের সন্ত্রাসী বাহিনীর সদস্য। এসময় তাদের সঙ্গে আরো ১২ থেকে ১৫ জন সন্ত্রাসী ছিল।

বিষয়টি নিশ্চিত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বলেন, নিহত বেলাল উদ্দিনের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার সঙ্গে সম্পৃক্ত অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান পারিচালনা করা হচ্ছে।

news24bd.tv/DHL