বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে ধাক্কা দিল বাস, নিহত ৩ 

বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনা

বঙ্গবন্ধু সেতুতে ট্রাকের পেছনে ধাক্কা দিল বাস, নিহত ৩ 

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর ওপরে একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়েছে বাস। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৮ জন। শনিবার (৭ সেপ্টেম্বর) ভোর সোয়া ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর ১৩ নং পিলারের কাছে ঢাকাগামী লেনে এ দুর্ঘটনা ঘটে।

 

তবে তাৎক্ষণিকভাবে হতাহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী এ তথ্য জানান।

ওসি বলেন, সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভোর সোয়া ৫টার দিকে সেতুর ১৩ নং পিলারের কাছে এসে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই তিন যাত্রী নিহত হন।

এ ঘটনায় আহত হন আরও ৮ জন।  

তিনি বলেন, ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজন ও আহত আটজনকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে সেতুর ওপর যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। তবে ট্রাকটি দুর্ঘটনার পরপরই চলে গেছে।  
 
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ গণমাধ্যমকে জানান, দুর্ঘটনায় নিহত হওয়া তিনজনের মরদেহ মর্গে রাখা আছে। এছাড়াও আহতদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন এবং তিনজন গুরুতর অবস্থায় ভর্তি আছেন। তবে তারা এখন শঙ্কামুক্ত।  

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক